জন্মের মাসই বলে দেবে আপনি আসলে কেমন?

Header Banner

জন্মের মাসই বলে দেবে আপনি আসলে কেমন?

  Fri Dec 30, 2016 14:38        Bengali, Life Style

উৎসবেই বিদায় নিচ্ছে দু হাজার ষোলো। আসছে নতুন বছর। পুরনো বছরের নানা মুহূর্তকে সঙ্গী করেই এগিয়ে যেতে হবে নতুন দিগন্তের দিকে। ভুল ত্রুটি ছিল আছে থাকবেও। সঙ্গে হবে নতুন আবিষ্কারও। নিজেকে নতুন ভাবে চেনা, জানা, নিজের নতুন আবিষ্কারটা আপনি খুঁজে পান, নিজেকে নতুন করে খুঁজে পান, এটাই ২৪ ঘণ্টা ডট কমের কামনা। এই নতুন করে পাওয়ার আগে অবশ্যই জেনে নিন, আপনি আসলে কেমন। আপনার জন্ম মাস বলে দেবে আপনার ভিতরের 'আমি' আসলে কেমন। পড়ুন-

জানুয়ারি- আঁতুড় ঘর থেকেই আপনার আচরণে রয়েছে নেতা সুলভ অভিব্যক্তি। আপনি স্বাধীনতা ভালোবাসেন। আপনি একজন সৃষ্টিশীল মানুষ এবং আপনার ব্যক্তিত্ব অন্যদের কাছে বেশ আকর্ষনীয়।

ফেব্রুয়ারি- স্বাধীনচেতা মনের মানুষ। আপনি গৌরবাকাঙ্ক্ষী। আপনি রগচটা স্বভাবের তবে সবসময় রাগের বহিঃপ্রকাশ করেন না। আপনার ভাবনা চিন্তা এবং কাজে কর্মে বুদ্ধিচেতার বহিঃপ্রকাশ হয়। আপনার ব্যক্তিত্বতের মধ্যে রয়েছে 'সেক্সিনেস'।

মার্চ- আপনি কখনই নিজের ছোটবেলা থেকে বেড়িয়ে আসতে চান না। আপনার শিশু সুলভ আচরণ সবাই পছন্দ করে। আপনি নিজেকে কিছুটা নিজের মধ্যেই রাখতে পছন্দ করেন। জীবনে আপনার ফোকাস অর্থ উপার্জন।

এপ্রিল- আপনি সাহসী। ক্ষুরধার মস্তিষ্ক আপনার, তার সঙ্গে আপনি একজন কূটনৈতিকও। আপনি প্রগতিশীল এবং আপনার আত্মবিশ্বাস আপনাকে সবার থেকে আলাদা করে রাখে। আপনার বন্ধুমহল অনেকটা পরিধি জুড়ে রয়েছে। সংবেদনশীলতা আপনার চরিত্রের অন্য আরও একটা দিক।

মে- আপনার ক্ষুরধার মস্তিষ্ক আপনাকে গভীর ভাবনায় বিলীন করে দেয়। আপনার মনের সঙ্গে অন্য মনের মিল চট করে হয় না, তবে হলে তা হয় খুব গভীর। আপনি দয়ালু।

জুন- আপনি সবার মধ্যমণি তবে আপনি গসিপ প্রিয় মানুষ। পরচর্চা আপনার চরিত্রের মধ্যেই বর্তমান। আপনি 'পরিব্রাজক', ঘুরে বেড়াতে পছন্দ করেন। আর আপনি নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব করতেও পছন্দ করেন।

জুলাই- ক্ষমা আপনার চরিত্রের বড় গুণ। তবে এটাও আপনার চরিত্রের আরও একটা দিক, আপনি সহজে কিছু ভুলে যান না। আপনি গোটা জগৎ থেকে নিজেকে আলাদা রাখতে পছন্দ করেন এবং এটা অবশ্যই জেনে রাখুন আপনি অবচেতন মনেই নিজের একটা নিজস্ব দুনিয়া তৈরি করে রাখেন আর সেই দুনিয়াতেই আপনি বাঁচেন। আপনি সৎ, যত্নশীল এবং ভালোবাসার মতো মানুষ।

অগাস্ট- আপনি একজন স্বপ্ন প্রেমী মানুষ। নিজের স্বপ্নে বাঁচতে পছন্দ করেন। এটা হয়ত আপনার 'ভাগ্য', টাকার পিছনে আপনি দৌড়ান না, টাকা নিজে থেকেই আপনার কাছে আসে। আপনার স্পিরিট কর্মক্ষেত্রে ভীষণ ভাবে অন্যদের সহযোগিতা করে।

সেপ্টেম্বর- ভয় আপনার ডিএনএ-তে একেবারেই নেই। আরও সহজ করে বললে ভয়কে আপনি জয় করেছেন জন্মলগ্ন থেকেই। আপনি নিজের লক্ষ্যে অবিচল। আপনি আধ্যাত্মিক। মানুষ আপনার কাছে সাহায্য চাইতেই আসে। আপনার ব্যক্তিত্ব আপনাকে সকলের মধ্যমণি করে রাখে।

অক্টোবর- চওড়া কপাল নিয়ে জন্ম। ভাগ্য কখনই মুখ ফিরিয়ে নেয় না আপনার থেকে। লক্ষ্যে আপনি পৌছবেনই। ভ্রমণের পিপাসা আপনার বড্ড বেশি।

নভেম্বর- গোপনীয়তা আপনার চরিত্রের একটা দিক। নিজের মধ্যেই সব কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন আপনি। মানুষ আপনাকে বিশ্বাস করে। আপনার কাছে শর্টকাট বলে কোনও কিছুর অস্তিত্ব নেই। পরিশ্রমী মানুষ আপনি।

ডিসেম্বর- সকলের মধ্যমণি হয়ে থাকতেই আপনি পছন্দ করেন। আপনি অন্তর থেকে সুন্দর। আপনার শিরায় শিরায় রয়েছে প্রতিবাদ স্পৃহা। তবে আপনাকে পুরোপুরি বুঝে ওঠা, 'কার্যত অসাধ্য সাধন'।



   Birth months,months will tell you,Coming new year